• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • Govt. SL. No:-352

Advertise your products here

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে দুষ্কৃতিকারীর গুলিতে নিহত-৫ 


ডে-নাইট-নিউজ ; প্রকাশিত: শুক্রবার, ০৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৪১ পিএম;
কক্সবাজারের উখিয়া ক্যাম্পে দুষ্কৃতিকারীর গুলিতে নিহত-৫ 
কক্সবাজারের উখিয়া ক্যাম্পে দুষ্কৃতিকারীর গুলিতে নিহত-৫ 

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপ আরসা ও আরএসওর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন— ক্যাম্প-৮ ওয়েস্ট এইচ-৪৯ ব্লকের আনোয়ার হোসেন (২৪), এ-২১ ব্লকের মোহাম্মদ হামীম (১৬), ক্যাম্প-১৩-এর বি-১৭ ব্লকের আবুল বাশারের ছেলে নুরুল আমিন (২৪) ও ক্যাম্প-১০ এর এইচ-৪২ ব্লকের আবদুল কাদেরের ছেলে মো. নজিমুল্লাহ এবং একজনের পরিচয় পাওয়া যায়নি।.

 .

শুক্রবার ৭ জুলাই ) ২৩  সকাল ৬টার দিকে উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮ ওয়েস্টে এ ঘটনা ঘটে। ৮ এপিবিএন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আমির জাফর বলেন, গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছলে তিনজনের লাশ পাওয়া যায়। পরে দুজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। .

 .

তিনি জানান, দুই সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তার কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। নিহতরা আরসার সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, লাশগুলো উখিয়া থানায় আনা হয়েছে, ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ঘটনায় আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন। আইনশৃঙ্খলা বাহিনীর তথ্যানুযায়ী, গত দুই মাসে রোহিঙ্গা ক্যাম্পে এ নিয়ে ৩২টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটল।.

.

ডে-নাইট-নিউজ / দিদারুল আলম জিসান কক্সবাজার 

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ